আপনাকে স্বাগতম,-সু-প্রিয় ভিজিটর সাইট পরিচালনায় নিজেকে যুক্ত করুন- এখানে সকল বাংলা পত্রিকা, রেডিও, ডায়াল কোড ও ফেইসবুক যুক্ত আছে

মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১২

প্রতি মাস এ ইন্টারনেট বিল কার দিতে মন চাই ? যাদের ইন্টারনেট বিল দিতে মন চাই না তাদের জন্য আমার এই পোস্ট । কিভাবে খুব সহজে Banglalion/Qubee/Ollo ইন্টারনেট হ্যাক করবেন

-->
কেমন আছেন বন্ধুরা । মনে হয় সবাই ভালই আছেন । ভাল না থাকলেও আজ থেকে ভাল থাকবেন ।প্রতি মাস এ ইন্টারনেট বিল কার দিতে মন চাই ? যাদের ইন্টারনেট বিল দিতে মন চাই না তাদের জন্য আমার এই পোস্ট ।
 কিভাবে খুব সহজে Banglalion/qubee ইন্টারনেট হ্যাক করবেন। যারা জীবনে হ্যাক করেন নাই কিছু তারাও আজ হ্যাক করতে পারবেন ।
অনেক এ অনেক ভাবে Banglalion/qubee হ্যাক করা নিয়ে অনেক পোস্ট দিছে কিন্তু কেও সহজ ভাবে হ্যাক করার টিপস শেখাই নাই । আর কথা বাড়াবো না এখন আমারা মূল পোস্ট এ চলে যাই  ।

হ্যাক করার জন্য প্রথমে আপনাকে এই সাইট এ গিয়ে আপাতত ১ টি আইডি খুলতে হবে।
আইডি খুলার জন্য দেখেন উপরে লেখা আছে  singup to free .
 এখন আপনি যে ইমেইল দিয়ে আইডি খুলছেন সেই ইমেইল এ গিয়ে আইডি ভেরিফাই করে নিন । আইডি ভেরিফাই করা শেষ হলে । যে নামে আইডি খুলছেন সেই নাম এবং পাসওয়ার্ড টি মনে রাখুন ।
প্রথম কাজ শেষ ।
--> এখন আপনাকে একটা সফটওয়্যার ডাউনলোড করতে হবে। সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য  লিঙ্ক এ প্রবেশ করুন 










সফটওয়্যার ডাউনলোড করা শেষ হলে  7zip or winrar দিয়ে ওপেন করান । ওপেন করলেই দেকতে পারবেন Drive নামে একটি ফোল্ডার । drive ফোল্ডারটি ওপেন করুন । আপনার যদি ৩২ বিট এর অপারেটিং সিস্টেম হই তাহলে x86 ফাইল টি ওপেন করেন আর যদি ৬৪ বিট এর হই তাহলে  x64 ফাইল টি ওপেন করুন ।

এখন কিছুক্ষণ ওয়েট করুন ।  নিচের মত ছবি আসবে ।



এখন যেকোনো কী ক্লিক করুন । (দরুন A  ক্লিক করুন )

কাজ প্রায় শেষ ।

এখন আমি যে সফটওয়্যারটি দিছি সেই সফটওয়্যারটি ওপেন করুন নীচের মত ছবি আসবে




এখন আপনি আপনার মডেমটিকে connect করুন (আপনার মডেম এর username and password দিয়ে)।  PD-launcher  ওপেন করে উপরের ছবি অনুযায়ী username and password দিন । তারপর connect click করুন । ১ মিনিট এর ভিতরে connect হয়ে যাবে । এখন থেকে আপনি ফ্রী ফ্রী নেট চালান অবিরাম :ডি । একটি আইডি দিয়ে আপনি ১০০mb use  করতে পারবেন । আপনি ৬-৭ টা আইডি খুলবেন । ইছা করেল আরও বেশি খুলতে পারবেন ।  কিন্তু মনে রাখবেন ১ টি আইডি দিয়ে যদি আপনার ১০০mb use হয়ে যাই তাহলে কিন্তু অন্য আইডি দিয়ে কাজ করবে না , তাই 95mb use করে অন্য আইডি connect করবেন । তাহলে আর প্রবলেম হবে না ,unlimited ইন্টারনেট use করতে পারবেন :ডি । আপনি এই ভাবে ডাউনলোড , ব্রাউজ সব করতে পারবেন কোন প্রবলেম নাই :ডি ।




[ N.B শুধু যে মডেম এ কোন MB নাই , মানে মডেম এ কোন টাকা নাই ,শুধু মাত্র সেই মডেম দিয়ে কাজ হবে।]





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

Related Posts Plugin for WordPress, Blogger...